1. [email protected] : Admin : sk Sirajul Islam siraj siraj
  2. [email protected] : admi2017 :
  3. [email protected] : Sk Sirajul Islam Siraj : Sk Sirajul Islam Siraj
  • E-paper
  • English Version
  • শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন

ব্রেকিং নিউজ :
বিনোদন :: গান গাইতে গাইতে মঞ্চেই গায়কের মর্মান্তিক মৃত্যু!,  খেলার খবর : অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপ চ্যাম্পিয়ন বাংলাদেশ, বিমানবন্দরে যুবাদের জানানো হবে উষ্ণ অভ্যর্থনা,

পবিত্র মাহে রমযান উপলক্ষে কাউন্সিলর মোঃ মাসুদ এর ব্যক্তিগত খাদ্য সামগ্রী প্রদান।

  • আপডেট টাইম : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ৪৬০ বার পঠিত

 

এনামুল হক আলমঃ:প বিত্র মাহে রমযান উপলক্ষে মৌলভীবাজার সদর উপজেলার বিভিন্ন প্রান্তের অসহায় দুস্থ্যদের মাঝে মৌলভীবাজার পৌরসভার ৯নং ওয়ার্ডের ৫ বারের শফল নির্বাচিত জননন্দিত কাউন্সিলর মোঃ মাসুদ এর ব্যক্তিগত তহবিল থেকে প্রতি মাসের ন্যায় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

১ এপ্রীল ২০২২ইং, রোজ শুক্রবার কাউন্সিলর মোঃ মাসুদ এর নিজ বাড়িতে এই খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন মৌলভীবাজার সদর উপজেলা পরিষদ এর চেয়ারম্যান কামাল হোসেন। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা পরিষদ এর সদস্য জেরিন বেগম,মাসুদ ফাউন্ডেসন এর এডমিন এনামুল হক আলম, তুহিন আহমদ,সহ এলাকার গণ্যমাণ্য ব্যক্তিবর্গরা।

খাদ্য সামগ্রীর মধ্যে ছিলো গরুর মাংস, দুধ, আতব চাল, শিদ্ধ চাল, আলু, পেয়াজ, ডাল,তৈল,লবন,চিনি,চানা,খেজুর,সেমাই,ময়দা।

উল্লেখ্যঃ কাউন্সিল মোঃ মাসুদ প্রতিনিয়তই এই ধরনের কার্যক্রম ধারাবাহিক ভাবে চালিয়ে আসছে, তিনি উনার ব্যক্তিগত তহবিল থেকে প্রতি মাস এই গুলা বিতরণ করে থাকেন। তিনি এই ধরণের কার্যক্রম ধারাবাহিক রাখায় সমাজ সেবায় বিশেষ অবদান সরুপ মাদার তেরেসা গুল্ডেল এ্যাওয়ার্ড ও পেয়েছেন।

প্লিজ আপনি ও অপরকে নিউজটি শেয়ার করার জন্য অনুরোধ করছি

এ জাতীয় আরো খবর..